Total Pageviews

Its Awesome!

Saturday, August 5, 2017

 10:20 PM         No comments



 সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির বিয়ে বলে কথা। কেবল মেসির জন্মস্থান রোজারিওতে নয়, বিয়ের উচ্ছ্বাসের ঢেউ আছড়ে পড়েছিল চারদিকেই। এতটাই যে, বার্সেলোনার আর্জেন্টাইন জাদুকরের বিয়েকে গণমাধ্যম ‘শতাব্দীর সেরা বিয়ে’ এমন শিরোনামও দিয়েছে। আলোচিত সেই বিয়েতে উপস্থিত ছিলেন ২৬০ জন অতিথি; যাদের মধ্যে ফুটবল তারকা ও সেলিব্রেটি ছিলেন অনেকে।

শতাব্দীর সেরা এই বিয়েতে একটি ব্যতিক্রমী বিষয় ছিল। মেসি তার আমন্ত্রিত অতিথিদের কাছে কেনা উপহারের বদলে চেয়েছিলেন নগদ অর্থ; যেটা চলে যাওয়ার কথা শিশুদের জন্য গড়া তার চ্যারিটি প্রতিষ্ঠান ‘দ্য লিও মেসি ফাউন্ডেশন’এ। কিন্তু তহবিলে যে পরিমাণ ইউরো জমা হয়েছে সেটা ধাক্কা খাওয়ার মতো! সব মিলিয়ে মেসি তার বিয়েতে পেয়েছেন মাত্র ৯ হাজার ৫৬২ ইউরো! বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৯ লাখ ২০ হাজার ৯০৯ টাকা মাত্র!
বার্সেলোনার এই আর্জেন্টাইন প্রান ভোমরার বিয়েতে হাজির হয়েছিলেন বন্ধু ও পরিবারের ২৫০ জনেরও বেশি সদস্য। তাদের বেশির ভাগই তারকা ফুটবলার, সেলিব্রেটি। ভক্তদের থেকে শুরু করে সকলের ধারণা ছিল মেসির দাতব্য প্রতিষ্ঠান ফুলে ফেঁপে উঠার কথা। কিন্তু স্প্যানিশ গণমাধ্যমের দেওয়া খবর অনুযায়ী মেসির বিয়েতে ২৬০ জন অতিথির উপহার সব মিলিয়ে ১০ হাজার ইউরোও ছাড়ায়নি! 
অথচ শোনা গেছে তার বন্ধু ও সতীর্থ জেরার্ড পিকে বিয়ের রাতে ক্যাসিনোতে ১১ হাজার ইউরো খরচ করেছেন। এ খবর ফাঁস হওয়ার পর বিতর্কিত আর্জেন্টাইন টিভি উপস্থাপক আলেহান্দ্রো ফ্যান্তিনো তার ‘ফ্যান্তিনো ৯১০’ অনুষ্ঠানে বলেছেন, ধনীরা একেবারে ‘হীনচেতা’। তার ভাষ্য, ‘বাচ্চাদের জন্য অতিথিরা আরও একটু বেশি দিতে পারতো।’
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive