কিছুদিন আগেই কালো অন্তর্বাস পরে ক্যামেরার সামনে এসেছিলেন নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল তার সেই ছবি। তার কিছুদিন পরই উর্ধাঙ্গ অনাবৃত করে ক্যামেরায় ধরা দেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। তার সেই রূপ কেড়েছিল সকলের নজর। দর্শকদের নিজের বক্ষদেশের পাশের ট্যাটুটিও দেখিয়েছিলেন তিনি।
এষা গুপ্তা। ছবি: সংগৃহীত 
নিজের নগ্নতায় নয়া মাত্রা যোগ করেছিলেন এষা। নিজের উন্মুক্ত স্তনযুগলের সামনে দুটি বেদানা ধরে পোজ দিলেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন ‘হেলদি লাইফ’। কিন্তু কেন এমনটা করলেন অভিনেত্রী? সিনেমার প্রচারণা, নাকি নারীদের স্বাস্থ্য সচেতনতার বার্তা এটি? অনেকেই মনে করছেন, পহেলা সেপ্টেম্বর মুক্তি পেতে যাওয়া ছবির প্রচার বাড়াতেই পোশাক খুলে সামনে আসছেন এষা। 
এষা গুপ্তা। ছবি: সংগৃহীত 
এদিকে ইতোমধ্যেই অসংখ্য মানুষ লাইক দিয়েছেন এই ছবিতে। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন এষা স্বয়ং। তার মতে, ‘জীবন খুবই ছোট, হেসে বাঁচো।' নগ্ন ছবি পোস্টের বিষয়ে এমন কথা বললেন এষা। 
উল্লেখ্য, ২০১২ সালে 'জান্নাত ২' ছবিতে বলিউডে অভিষেক করেন এষা গুপ্তা। উল্লেখ্য, এবছর মিলন লুথরিয়া পরিচালিত 'বাদশাহো' ছবিতেও দেখা যাবে প্রাক্তন মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এষা গুপ্তকে। এই ছবিতে একই সঙ্গে দেখা যাবে অজয় দেবগণ, ইমরান হাশমি, ইলিয়ানা ডি'ক্রুজ এবং সঞ্জয় মিশ্রাকে।    
সূত্র: টপ ইয়াপ্স