Total Pageviews

Its Awesome!

Saturday, August 5, 2017

 2:59 PM         No comments



চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা রিয়াল মাদ্রিদের ট্রফি কেসে তুলে রেখেই ভোঁ দৌড়। তখন থেকেই ফুটবল থেকে দূরে আছেন রিয়াল প্রাণভোমড়া ক্রিশ্চিয়ানো রোনালদো। অবকাশ যাপনে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন জায়গায়। তারই অংশ হিসেবে এবার রোনালদোর দেখা মিললো স্পেনের দ্বীপ ইবিজাতে। তবে একা নন, সাথে আছেন রোনালদোর সন্তান সম্ভবা বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।

রোনালদোর কপালে চুমু খাচ্ছেন জর্জিনা। ছবি: সংগৃহীত
রোনালদোর কপালে চুমু খাচ্ছেন জর্জিনা। ছবি: সংগৃহীত
ইবিজা দ্বীপে বিলাসবহুল ইয়টে বান্ধবীকে নিয়ে মুধর সময় পার করছেন রিয়ালের এই পর্তুগীজ সুপারস্টার। সময়টা যে দারুণ কাটছে, ছবিতেই সেটা স্পষ্ট। তাদের বেশকিছু অন্তরঙ্গ মুহূর্ত ফ্রেমবন্দী করেছেন ফটো জার্নালিস্টরা। যেখানে দেখা যায় রোনালদোর কপালে চুমু খাচ্ছেন জর্জিনা। এই অবকাশ যাপনে নিজেকে সম্পূর্ণ মেকআপ মুক্ত রেখেছেন জর্জিনা। নিজের প্রাকৃতিক সৌন্দর্যয ফুটিয়ে তুলেছেন তিনি। 
বান্ধবীর সাথে হাস্যোজ্জ্বল রোনলদো। ছবি: সংগৃহীত
বান্ধবীর সাথে হাস্যোজ্জ্বল রোনালদো। ছবি: সংগৃহীত
ইয়টে সময় কাটানোর জন্য মোটা অঙ্ক গুণতে হয়েছে রোনালদোকে। ইয়টে এক সপ্তাহ কাটাতে হলে খরচা করতে হয় ৪০ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা ৩৮ লাখ ১১ হাজার টাকা। যদিও এ বিষয়ে নিশ্চয়ই রোনালদোর নজর নেই। কারণ বিশ্বের ধনী ফুটবলারদের মধ্যে চারবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার অন্যতম। এই মুহূর্তে ফুটবল বিশ্বের ষষ্ঠ সর্বোচ্চ বেতনপ্রাপ্ত ফুটবলার রোনালদো।
জর্জিনা রদ্রিগেজ ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত
জর্জিনা রদ্রিগেজ ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত
রোনালদোর বান্ধবী জর্জিনা পেশায় একজন মডেল। স্প্যানিশ এই মডেল ছয় মাসের অন্তঃসত্ত্বা। চার মাস পরই রোনালদো আরো একটি সন্তানের বাবা হচ্ছেন। সব মিলিয়ে চারটি সন্তানের পিতা হবেন বর্তমান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। অবশ্য এখানেই থামছেন না রোনালদো। সাত সন্তানের পিতা হতে চান তিনি। এরআগে নিজেই এমন জানিয়েছিলেন রোনালদো। 
বান্ধবীকে নিয়ে সূর্যস্নানে রোনালদো। ছবি: সংগৃহীত
বান্ধবীকে নিয়ে সূর্যস্নানে রোনালদো। ছবি: সংগৃহীত 
কয়েকদিন পরই আবার ফুটবল নিয়ে ব্যস্ত হয়ে পড়তে হবে রোনালদোকে। আগামী ১৮ আগস্ট শুরু হচ্ছে লা লিগার নতুন মৌসুম। লিগের তৃতীয় দিন মাঠে নামবে রোনালদোর দল রিয়াল মাদ্রিদ। এবারের মৌসুমে লা লিগায় তাদের প্রথম প্রতিপক্ষ দেপোর্তিভো লা করুনা।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive