Total Pageviews

Its Awesome!

Tuesday, August 8, 2017

 8:08 PM         No comments
Dgkemumxgaa s6p 1747025353

 চক্রাকারে ফ্যাশন ঘুরতে থাকে মানুষের জীবনে। যে ফ্যাশন বা স্টাইল একটা সময় মানুষ ফেলে এসে নতুনকে গ্রহণ, কিছুদিন পর বা কয়েক দশক পর আবার সেই ফ্যাশনকেই ফিরিয়ে নিয়ে আসে জীবনে। এমনটা গোটা ফ্যাশন বিশ্বেই ঘটে চলছে প্রতিনিয়ত। তেমনি মেয়েদের খোলামেলা বক্ষ সৌন্দর্যের স্টাইলটি প্রায় বিলুপ্ত হয়ে গিয়েছিল। যার ফলে যেসব নারীরা উন্নত স্তনের অধিকারী তাদের অনেকেই তখন যুগ উপযুগি ফ্যাশনটিতে তালমেলাতে বেশ অস্বস্তিতে ভুগেছেন। কারণ তখন বড় স্তনের ফ্যাশনটি একদমই বিলুপ্তের পর্যায় চলে গিয়েছিল। 

কিন্তু ফ্যাশন বা স্টাইল তো চক্রাকারে ঘুরে। সময়ের সঙ্গে ঘুরতে ঘুরতে সেই উন্নত প্রদর্শনীর ফ্যাশনটি আবারো মাথা তুলেছে ফ্যাশন দুনিয়ার রঙিন মঞ্চে। এখন আর নারীদেরকে এ নিয়ে বিড়ম্বনায় পরতে হবে না। কারণ দি নিউইয়র্ক পোস্ট তাদের টুঁইটারে প্রকাশিত একটি প্রবন্ধে বলেছে, ‘আকর্ষণীয় স্তন সৌন্দর্য এবার নতুন রূপে ফিরে এসেছে।
পুরনো ফ্যাশনগুলো আবার নতুন করে নতুন রূপে ফিরে এসেছে। তাই তরুণীদের কাছে নিজেদের আকর্ষণীয় বক্ষ খোলামেলা উপস্থাপন করাটাই হচ্ছে এখনকার জনপ্রিয় ট্রেন্ড। যে নারী যতো সুন্দরভাবে তার আকর্ষণীয় স্তন প্রদর্শন করবে সেই হবে সবচেয়ে ফ্যাশনসচেতন নারী।
দি নিউইয়র্ক পোস্টের টুইটে গিয়ে অজস্র ফ্যাশনপ্রেমী নারী ধন্যবাদ জানিয়ে প্রচুর আনন্দসূচক মন্তব্য করতে থাকেন।
সূত্র:ম্যাশেবল
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive