Total Pageviews

Its Awesome!

Wednesday, July 19, 2017

 4:44 PM         No comments
Oppo F3 Full phone specifications -Pros and cons - Price

Oppo F3 একটি অ্যান্ড্রয়েড টাচস্ক্রীন স্মার্টফোন ডিভাইস | Oppo F3 প্লাস হল  তার বড় ভাই =D ডিভাইসটি  মেটালিক বডি তে তৈরী করা হয়েছে, এবং এটি সোনালী কালার এ ও পাওয়া যায়।

 ডিসপ্লে এবং ক্যামেরা :

Oppo F3 এটিতে আপনি  5.5 ইঞ্চি ডিসপ্লে পাবেন। ডিসপ্লেটি হল  আইপিএস এলসিডি  এবং ফুল এইচডি রেজোলিউশনের। এটি তে রয়েছে  16 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা  এবং  8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ LED ফ্ল্যাশ। ব্যাক ক্যামেরা হচ্ছে 13 মেগাপিক্সেল ইউনিট যা অটো ফোকাস এবং LED ফ্ল্যাশ | Oppo ক্যামেরা তার beautification মোড এবং ফিল্টার জন্য অনেক বেশি পপুলারিটি পেয়েছে |

হার্ডওয়্যার ও সফ্টওয়্যার

Oppo F3 তে রয়েছে 4 গিগাবাইট RAM  এবং 1.5 গিগাহার্জ অক্টা-কোর মিডিয়াটেক চিপসেট। ডিভাইসের ইন্টারনাল মেমরী 64 গিগাবাইট, এবং পাবেন একটি মাইক্রো এসডি কার্ড স্লট ব্যবহার করার সুবিধা।  Oppo F3 তে আপনারা পাবেন অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 6.0 মার্শম্যালোর ব্যবহারের সুবিধা।

ব্যাটারি এবং সংযোগ

Oppo F3 তে আপনারা পাবেন VOOC দ্রুত চার্জিং সিস্টেম। এটি বর্তমানে স্মার্টফোন বাজারে দ্রুততম চার্জিং স্মাটফোন হিসেবে সুনাম রয়েছে।আর Oppo F3 তে আপনি পাবেন 3,200 mAh Li-Ion  ব্যাটারী ব্যাকআপ। এবং Oppo F3 তে পাবেন ডুয়াল সিম ব্যবহারের সুবিধা। এছাড়া পাচ্ছেন 4 জি নেটওর্য়াক, ভিওলটি, জিপিএস, এ-জিপিএস, ওয়াই-ফাই,বি / জি / এন/এসি, ব্লুটুথ v4.1। এবং একটি মাইক্রো ইউএসবি v2.0 পোর্ট।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive