Total Pageviews

Its Awesome!

Saturday, July 22, 2017

 8:28 PM         No comments
শক্তিশালী ব্যাটারির স্মার্টফোন আনল ওয়ালটন


শক্তিশালী ব্যাটারি স্মার্টফোনের অন্যতম কাঙ্ক্ষিত ফিচার। দীর্ঘক্ষণ চার্জ থাকে, এমন ফোন যারা চান, তাদের জন্য জন্য ওয়ালটন এনেছে ‘প্রিমো জিএম২’ মডেলের নতুন স্মার্টফোন।


সাশ্রয়ী মূল্যের এই ফোনে ব্যবহার করা হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। ফলে চার্জ থাকবে দীর্ঘক্ষণ। প্রয়োজনীয় কাজ, গেম খেলা বা বিনোদনে থাকা যাবে নিশ্চিন্ত।

ক্রেতাদের রুচি ও চাহিদার ভিন্নতা অনুযায়ী কালো, সোনালি ও কফি- এই তিনটি আকর্ষণীয় রঙে ছাড়া হয়েছে নতুন এই স্মার্টফোন। সারা দেশে বিস্তৃত ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে পাওয়া যাচ্ছে ‘প্রিমো জিএম২’মডেলের ফোনটি। যার দাম ধরা হয়েছে ৬ হাজার ৯৯০ টাকা। এতে থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশনের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আসিফুর রহমান খান বলেন, ‘বেশিরভাগ ব্যবহারকারী পছন্দের তালিকায় থাকে দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেয় এমন ফোন। ব্যবহারকারীদের প্রয়োজনীয়তা ও চাহিদার কথা বিবেচনা করেই বাজারে ছাড়া হয়েছে সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোন। যা গ্রাহককে দেবে কাঙ্ক্ষিত পাওয়ার ব্যাকআপ। আকর্ষণীয় ডিজাইনের এই ফোনে ব্যবহৃত হয়েছে ইন্টিগ্রেটেড ব্যাটারি সেভার ফিচার। যা ব্যাটারিকে ভালো রাখবে। সাশ্রয় করবে চার্জ। ফলে ব্যবহারকারী আরো বেশি পাওয়ার ব্যাকআপ পাবেন। ফোনের চার্জ কমে এলে এই ফিচার ব্যবহার করে জরুরি কাজ সারতে পারবেন।’

ওয়ালটনের সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান জানান, ‘প্রিমো জিএম২’ হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে ৫ ইঞ্চির অন সেল আইপিএস এইচডি ডিসপ্লে। ১৬ মিলিয়ন কালার সাপোর্টেড ১২৮০ বাই ৭২০ রেজুলেশনের পর্দা থাকায় এই ফোনে ছবি ও ভিডিওর মান হবে আরো স্পষ্ট ও জীবন্ত। এছাড়াও, ২.৫ডি কার্ভড গ্লাস ডিসপ্লে প্যানেল থাকায় স্ক্রিন টাচে গ্রাহক আরো বেশি স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

নতুন এই ফোনে আছে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর, যা দেবে প্রয়োজনীয় গতি। রয়েছে ১ গিগাবাইট র‌্যাম। প্রাণবন্ত ভিডিও ও গেমিং অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহার করা হয়েছে মালি-৪০০।

প্রয়োজনীয় ফাইল সংরক্ষণে রয়েছে এতে রয়েছে ৮ গিগাবাইট স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফলে অনেক বেশি ছবি, ভিডিও, ডকুমেন্টস ইত্যাদি সংরক্ষণ করা যাবে।

গ্রাহকের জীবনের রঙ্গিন ও স্মরণীয় সব মুহূর্ত ফ্রেমবন্দি করতে ‘প্রিমো জিএম২’ ফোনের পেছনে আছে এলইডি ফ্ল্যাশসহ বিএসআই সেন্সরযুক্ত ৮ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। পেছনের ক্যামেরায় ফুল এইচডি মানের ভিডিও করা যাবে। ভালো মানের সেলফি তোলার জন্য এই স্মার্টফোনের ফ্রন্টে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সামনের ক্যামেরায় এলইডি ফ্ল্যাশ থাকায় অন্ধকার বা অল্প আলোতেও নিঁখুত ও স্পষ্ট সেলফি পাওয়া যাবে। ক্যামেরায় নরমাল মোড ছাড়াও থাকছে ফেস বিউটি, ফেস ডিটেকশন, ডিজিটাল জুম, সেলফ-টাইমার, প্যানোরমা, সিন ও শুটিং মোডে ছবি তোলার সুবিধা।

ডুয়াল সিম সুবিধার ফোনটি থ্রিজি নেটওয়ার্ক সমর্থন করে। অ্যান্ড্রয়েড নূ্গাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটিতে বিশেষ ফিচার হিসেবে আছে মিরা ভিশন টেকনোলজি। ফলে ছবি ও ভিডিওর কালার হবে ভাইব্রান্ট ও বৈচিত্রময়। মাল্টি-উইন্ডো প্রযুক্তি থাকায় একই সঙ্গে ডিসপ্লেতে একাধিক অ্যাপস ব্যবহার করা যাবে।

কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, মাইক্রো ইউএসবি ২, ল্যান হটস্পট, ওটিএ ও ওটিজি। মাল্টিমিডিয়া ফিচার হিসেবে আছে ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক ও রেকডিং সুবিধাসহ এফএম রেডিও।

উল্লেখ্য, গ্রাহকদের জন্য ওয়ালটন প্রতিনিয়ত বাজারে ছাড়ছে উচ্চ গুণগতমান ও অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন নতুন মডেলের স্মার্টফোন। দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় যেকোনো মডেলের ওয়ালটন স্মার্টফোন। রয়েছে ১২ মাসের কিস্তি সুবিধাও।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com |
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive