Total Pageviews

Its Awesome!

Friday, July 7, 2017

 5:00 PM         No comments
 রিলাক্স ট্রান্সপোর্টের টিকিট কেনার সময় স্টার গ্রাহকদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে গ্রামীণফোন। সম্প্রতি গ্রামীনফোনের চট্টগ্রাম সার্কেল হেড এম শাওন আজাদ ও রিলাক্স ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক এটিএম রশিদ উদ্দিন এই বিষয়ে একটি চুক্তি সম্পাদন করে।

চুক্তির আওতায়, ঢাকা-চট্টগ্রাম; চট্টগ্রাম-ঢাকা; ঢাকা-কক্সবাজার কিংবা কক্সবাজার-ঢাকা যে কোন রুটে রিলাক্স ট্রান্সপোর্টে ১১ শতাংশ ছাড়ে টিকিট ক্রয় করতে পারবেন জিপি স্টার গ্রাহকরা। ছাড় উপভোগ করতে হলে গ্রাহকদের রিলাক্স বাস কাউন্টারে গিয়ে নিজেদের মোবাইল থেকে একটি সহজ ম্যাসেজ পাঠাতে হবে।
চুক্তি প্রসঙ্গে গ্রামীণফোনের চট্টগ্রাম সার্কেলের প্রধান বলেন, দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের জীবনকে সহজ ও স্বাচ্ছন্দপূর্ণ করতে সদা সচেষ্ট। আমাদের এই চুক্তির ফলে রিলাক্স ট্রান্সপোর্টের বর্তমান টিকেট মূল্যের ওপর গ্রামীণফোন স্টার গ্রাহকগণ প্রতি টিকেটে ১৪০ টাকা থেকে ২২০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। স্টার গ্রাহকদের বিশেষ সুবিধা দেয়ার আমাদের এই প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।   
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চট্টগ্রাম সার্কেল মার্কেটিং হেড মোঃ রাশেদুল হাসান ও রিলাক্স ট্রান্সপোর্টের পরিচালক (প্রশাসন) সাব্বির আহমেদ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
নতুন এই অফার ছাড়াও চট্টগ্রামের অ্যাপেটিটো, কোস্টাল মারমেইড রেস্টুরেন্ট অ্যান্ড লাউঞ্জ, গ্রীডি গাটস রেস্টুরেন্ট, হাবিব তাজকীরাজ, হ্যামার স্ট্রেনথ ফিটনেস এ্যান্ড ট্রেনিং সেন্টার, ওয়েল পার্ক রেসিডেন্স বুটিক হোটেল এ্যান্ড স্যুটস, মেট্রো ডায়াগনস্টিক সেন্টার, অ্যাব্রোসিয়া, দি অ্যাভিনিউ হোটেল এ্যান্ড স্যুটস, পিটস্টপ রেস্টুরেন্ট, দি পেনিনসুলা, দি গ্যালারি, অ্যাভালন এবং ক্যাফে ৮৮ সহ আরো অনেক জায়গায় বিশেষ অফার উপভোগ করতে পারবেন গ্রামীণফোন স্টার গ্রাহকরা।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive