Total Pageviews

Its Awesome!

Wednesday, July 26, 2017

 8:38 PM         No comments
 তামিলনাড়ুর গুদিয়াতম এলাকার ঘটনা। তুমুল ঝগড়া চলছিলো এক দম্পতির মধ্যে। আচমকা রান্নাঘর থেকে ছুরি এনে স্বামীর পুরুষাঙ্গ কেটে নেন স্ত্রী। এখানেই শেষ নয়, স্বামীর কাটা অঙ্গটি নিজের ব্যাগে ভরে সোজা বাপের বাড়ি চলে যান তিনি! 

প্রেম করেই বিয়ে করেছিলেন সরাসু ও জগদীসান। সরাসু কাপড়ের ফ্যাক্টরিতে কাজ করত। সেখানেই পরিচয় জগদীসানের সঙ্গে। এরপরই প্রেম ও বিয়ে। তিন মেয়ে ও এক ছেলেও রয়েছে। তবে সংসারে ছিল না শান্তি। আলাদাও থাকতে শুরু করেছিলেন এই দম্পতি। কিন্তু ১৩ বছরের ছেলের অনুরোধে ফের একসঙ্গে থাকতে শুরু করে তামিলনাড়ুর গুদিয়াতম এলাকার এই দম্পতি।
বৃহস্পতিবার রাতে ফের তুমুল ঝগড়া শুরু হয় সরাসু ও জগদীসানের মধ্যে। সরাসুর অভি‌যোগ, জগদীসান পরকীয়ায় লিপ্ত। অন্য মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে তার। রাত দু’টো পর্যন্ত চলে এ নিয়ে ঝগড়া। তারপর জগদীসান ঘুমিয়ে পড়লেই অদ্ভুত ঘটনা ঘটান সরাসু। রান্নাঘর থেকে ছুরি এনে পুরুষাঙ্গ কেটে কাটা অঙ্গটি নিয়ে বাপের বাড়ি রওনা দেন তিনি।
ঘটনার পর প্রতিবেশীরাই জগদীসানকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাকে ভেলোর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আপাতত জগদীসানের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। এদিকে সরাসুকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
সূত্র: ডেইলি মেইল
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive