Total Pageviews

Its Awesome!

Friday, July 7, 2017

 4:59 PM         No comments


নোকিয়া স্মার্টফোনে যুক্ত হতে যাচ্ছে কার্ল জেইস ক্যামেরা অপ্টিকস প্রযুক্তি। ফিনল্যান্ড ভিত্তিক নোকিয়ার স্মার্টফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল জার্মানির অপ্টিকাল সিস্টেম উৎপাদনকারী প্রতিষ্ঠান কার্ল জেইসের সাথে চুক্তি করেছে।

নতুন এই চুক্তি স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে স্মার্টফোন ক্যামেরার ছবিতে নতুন স্ট্যান্ডার্ড তৈরি করবে। নোকিয়া ৯ স্মার্টফোনের ডুয়াল রিয়ার ক্যামেরায় জেইসের অপ্টিকস প্রযুক্তি যুক্ত করা হবে বলে শোনা যাচ্ছে। 
এইচএমডি গ্লোবাল এক বিবৃতিতে জানায়, জেইসের সঙ্গে চুক্তির মাধ্যমে নোকিয়া স্মার্টফোনে জেইস ব্রান্ডের প্রত্যাবর্তন হতে যাচ্ছে। এই চুক্তি স্মার্টফোন ইন্ডাস্ট্রির ছবির মানকে উন্নততর পর্যায়ে পৌঁছে দেবে।
এর আগে ২০০৫ সালে নোকিয়া এন৯০ স্মার্টফোনে কার্ল জেইস অপ্টিকস প্রযুক্তি যুক্ত করা হয়েছিল। পরবর্তীতে নোকিয়া লুমিয়া ৯২০ এবং লুমিয়া ১৫২০ স্মার্টফোনেও এই প্রযুক্তি যুক্ত করা হয়েছিল।
এইচএমডি গ্লোবালের প্রধান নির্বাহী কর্মকর্তা আর্টো নামেলা বলেন, ‘গ্রাহকদের সর্বোত্তম প্রযুক্তি পৌছে দেওয়ার অঙ্গীকারে জেইসের সঙ্গে চুক্তি করাটা আমাদের কাছে গুরুত্বপূর্ণ। নোকিয়া ভক্তরা ভালো ক্যামেরাযুক্ত স্মার্টফোন চায়। আমাদের ভক্তদের প্রত্যাশাকে গুরুত্ব দিয়ে জেইসের সঙ্গে চুক্তি করে উন্নতমানের স্মার্টফোন ক্যামেরা উৎপাদন করব আমরা।’
সূত্র: টাইমস অব ইন্ডিয়া 
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive