Total Pageviews

Its Awesome!

Wednesday, July 5, 2017

 10:26 PM         No comments




প্রয়োজনীয়-অপ্রয়োজনীয় ছবি-ভিডিওসহ নানা ধরনের কন্টেন্ট এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হচ্ছে। আর সেই তালিকায় যুক্ত হয়েছে এবারের ঈদে অনলাইন ফ্রিকশন নাটক বাবার ছেলে। ফেসবুকে ভাইরাল হয়েছে এই নাটকের একটি অংশে পর্নস্টারদের নিয়ে পিতা পুত্রের আলাপচারিতার একটি ভিডিও ক্লিপ ।

জানা যায়, এই ঈদ উল ফিতর উপলক্ষে অনলাইন ফ্রিকশন নাটক তৈরি করেছিলেন মাবরুর রশিদ বান্না। ইউটিউবের জন্য তৈরি এই নাটকটি রচনাও করেছেন তিনি। নাটকটিতে পিতার চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা শাওন।
৪০ মিনিটের এই নাটকটি বর্তমান সমাজের তরুণদের নিয়ে তৈরি। নাটকটি চলাকালীন সময়ে ১৬ মিনিটের দিকে আলোচিত দৃশ্যপট শুরু হয়। ইউটিউবে পুরো নাটকটি ১ লক্ষ ৩৭ হাজার বারে কিছু বেশি দেখা হলেও, কয়েকটি পেইজ থেকে ফেসবুকে ভাইরাল হওয়া এই ক্লিপটি দেখা হয়েছে কয়েক লক্ষবার।
ভিডিও ক্লিপে দেখা যায়, ছেলে তার শোবার ঘরে ঘুমিয়ে আছে। সেখানে হঠাত করেই তার বাবা প্রবেশ করে তাকে ঘুম থেকে ডেকে তুলেন। পরবর্তীতে তার ঘরে লাগানো পর্নস্টার জনি সিন্স ও মিয়া খলিফার ব্যাপারে জিজ্ঞেস করেন বাবা। বিপদে পরে যায় ছেলে। এরপর কি উত্তর দিলো তা দেখে নিতে পারেন ভিডিও থেকেই...  

Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive