Total Pageviews

Its Awesome!

Tuesday, July 11, 2017

 2:05 PM         No comments

 


হলিউড অভিনেত্রী ও মডেলদের মনে হয় অন্তর্বাসে আপত্তি রয়েছে। অনেক সময় দেখা গেছে, অন্তর্বাস না পরেই জনসম্মুখে হাজির হয়েছেন তারা। তেমনি এবারও এলেন রিয়েলিটি তারকা ও সুপারমডেল কেন্ডাল জেনার। 

এমনিতেও তিনি নগ্ন ছবি প্রকাশ করে ইতিমধ্যেই এসেছেন আলোচনায়। এবার প্রকাশ্য এলো তার অন্তর্বাসবিহীন ভেজা শরীরের একটি ছবি। ২১ বছর বয়সী কেন্ডাল জামাকাপড় পরেই সেদিন নেমেছিলেন সমুদ্রে। কিন্তু ভেতরে ছিল না অন্তর্বাস। যে কারণে ভেজা কাপড় ভেদ করে প্রকাশ পায় তার স্তনের আকার।
সমুদ্রে নামার সময় কালো রঙের একটি পোশাক পরেছিলেন কেন্ডাল। সঙ্গে ছিলেন তারই সবচেয়ে ভালো বান্ধবী বেলা হাদিদ। তবে বেলা এমন কোন পোশাক পরে বিতর্ক সৃষ্টি করেন নি। বরং তিনি বিকিনি পরেই নেমেছিলেন সমুদ্রজলে।
উল্লেখ্য, এর আগে স্তন পিয়ারসিং করিয়েছিলেন কেন্ডাল। তখনই তিনি জানিয়েছিলেন, তার অন্তর্বাস পরতে আপত্তি আছে। কারণ তিনি তার শরীর নিয়ে বিব্রত নন। তার মতে, অন্তর্বাস পরা কিংবা না পরার মধ্যে কোন সমস্যা তিনি খুঁজে পান না। 
গত বছর তিনি তার ব্লগে লিখেছিলেন, স্তনকে স্বাধীনতা দেয়া উচিত! এটা যেমন শারীরিক আবেদন তৈরি করে, তেমনি আরামদায়ক। স্তনে বিভিন্ন রিং পরিয়ে তা প্রদর্শন করতে তিনি মজা পান। তিনি এই ব্যাপারটিকে লজ্জাজনক মনে করেন না কখনও।
সূত্র: নিউজ.কম অস্ট্রেলিয়া
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive