Total Pageviews

Its Awesome!

Monday, July 10, 2017

 9:28 PM         No comments
তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্ত দর্শকদের কৌতূহলের শেষ নেই। অনেক তারকা আছেন, যারা নিজেদের ব্যক্তিগত সম্পর্ক প্রকাশ্যে আনতে ইতস্তত বোধ করেন। কেউ আবার জনসম্মুখেই প্রেমের কথা স্বীকার করে নেন। কিছু প্রেম কুঁড়িতেই ঝরে গেছে, কিছু প্রেম আজও অটুট আছে। তবে এমন কয়েকটি তারকা জুটিকে আমরা দেখেছি, যারা বিয়ের আসরে বসতে চলেছিল প্রায়। কিন্তু শেষমেশ বিয়ে পর্যন্ত গড়ায় নি পরিণতি। এই তালিকায় যেমন বলিউডের অনেক বড় তারকা আছেন, তেমনি নতুন প্রজন্মের কয়েকজন তারকা জুটিও বিয়ে করার প্রস্তুতি নেয়ার পরেও পিছিয়ে পড়েন।

অভিষেক বচ্চন ও কারিশমা কাপুর
অমিতাভ বচ্চবের সুপুত্র অভিষেক বচ্চন তখন মাত্র অভিনয়ে পা বাড়িয়েছেন। ওদিকে কারিশমা কাপুর সে সময়ের সবচাইতে জনপ্রিয় অভিনেত্রী। তবে তাদের মধ্যে আট বছর ধরে চলছিলো প্রেমের সম্পর্ক। কাপুর ও বচ্চন পরিবারের সম্মতিতে বিয়েও ঠিক হয়ে গিয়েছিল দুজনের। কিন্তু হঠাৎই আট বছরের দীর্ঘ এই সম্পর্ক ভেঙে যায়। ভেঙে যায় দুজনের বিয়েও। শোনা যায়, এতে নাকি জয়া বচ্চনের হাত ছিল। কিন্তু এ ব্যাপারে নিশ্চিত কিছুই জানা যায় নি। এদিকে কারিশমা কাপুর দুই সন্তানের মা হওয়ার পর স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন। ওদিকে অভিষেক বিয়ে করে নেন বিশ্ব সুন্দরী নায়িকা ঐশ্বরিয়া রাইকে। তাদের সংসার আলো করে জন্ম হয়েছে কন্যা আরাধ্যর। সুখেই আছেন অভিষেক, তবে কারিশমার জীবনে চলছে নানা ঝড়ঝাপ্টা।
সালমান খান ও সঙ্গীতা বিজলানি
৯০ দশকের অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে সালমান খানের প্রেম সবারই জানা। দুই পক্ষ থেকেও বিয়ের সব কিছু ঠিক হয়ে গিয়েছিল। এমনকি বিয়ের কার্ডও নাকি ছাপা হয়ে গিয়েছিলো। কিন্তু বিয়ের আসরেই সম্পর্কে দেখা দেয় ভাঙন। সেই সালমান খান আজও বিয়ে করেন নি। তবে এরপর তার জোবনে এসেছে আরও বহু নারী। ওদিকে সঙ্গীতা বিজলানি প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের প্রাক্তন স্ত্রী। শোনা যায়, আবারও নাকি দুজনের মধ্যে সম্পর্ক উন্নতির দিকে যাচ্ছে। তবে এর পরিণতি যে বিয়ে পর্যন্ত আর গড়াবে না, এ ব্যাপারে নিশ্চিত সবাই।
অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন 
একসঙ্গে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দেন অক্ষয় ও রাভিনা জুটি। তিন বছর প্রেমের সম্পর্ক ছিল তাদের মধ্যে। বিয়েও ঠিক হয়েছিল। তবে কানাঘুষো শোনা যায়, অক্ষয় অন্য এক সম্পর্কে জড়িয়ে পড়ার জেরেই তাদের সম্পর্কে ভাঙন ধরে। অক্ষয় সেসময় অনেক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। স্থির ছিল না তার জীবন। পরে তিনি বিয়ে করেন রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়া কন্যা টুইঙ্কেল খান্নাকে। এক পুত্র ও এক কন্যাকে নিয়ে বর্তমানে সুখেই আছেন অক্ষয়। অপর দিকে, রাভিনাও নিজের সংসারে ব্যস্ত হয়ে সিনেমা পাড়া থেকে বিদায় নেন।
রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ
রণবীর কাপুর একসময় হাবুডুবু খাচ্ছিলেন দীপিকা পাড়ুকোনের প্রেমে। ওদিকে ক্যাটরিনা কাইফও ছিলেন সালমান খানের বাহুডোরে। কিন্তু কি থেকে কি হয়ে গেলো, দুজনই সম্পর্ক ছিন্ন করে একে অপরের প্রেমে মজে গেছেন। কয়েকবছর প্রেমও করলেন। অভিনয় করে এই জুটি উপহার দেন কয়েকটি সুপারহিট সিনেমাও। ২০১৫ সালের শেষের দিকে শোনা যায়, বাগদান করে ফেলেছেন তারা। কিন্তু ২০১৬ সালের শুরুর দিকে দেখা গেলো, বিচ্ছিন্ন হয়ে গেলেন এই জুটি। প্রেম পালালো জানালা দিয়ে, আর আটকে গেলো তাদের অভিনীত ছবির শুটিং। তবে নিজেদের পেশাদারিত্বের খাতিরে অবশেষে শেষ হয় ‘জাগগা জাসুস’ ছবিটি। এর প্রচারণায় দুজনেই কাছাকাছি আছেন, তবে সম্পর্কের মধ্যে যে তিক্ততার সৃষ্টি হয়েছে, তা দুজনের অভিব্যক্তিতেই প্রকাশ পায়। তবে তাদের বিচ্ছেদে অবাক হয়ে পড়ে গোটা মিডিয়া সহ ভক্ত ও দর্শক।
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে
ছোটপর্দা থেকে শুরু তাদের পথচলা। একই সিরিয়ালে অভিনয় করতে গিয়ে প্রেম ভালোবাসার সূত্রপাত। এর মধ্যে সিনেমায় সুযোগ পেয়ে সিরিয়াল থেকে বিদায় নেন সুশান্ত। তখনও দুজনের সম্পর্ক ভালোই চলছিল। একটি রিয়েলিটি শো-তে অঙ্কিতাকে বিয়ের প্রস্তাব দেন সুশান্ত। বিয়ের দিনক্ষণও চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু তাদের জীবনে ভিলেন হয়ে আসলেন বলিউড নায়িকা কৃতি শ্যানন। শোনা যায়, ‘রাবতা’ ছবিতে অভিনয় করতে গিয়ে ঘনিষ্ঠ হন দুই তারকা। এর মধ্যে অঙ্কিতাকে জীবন থেকে সরিয়ে দেন সুশান্ত। তবে এই প্রসঙ্গে বরাবরই চুপ ছিলেন অঙ্কিতা। অনেকেই সুশান্তকে প্রতারক দাবি করেন এখনও।
সূত্র: দেশি মার্টিনি
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive