Total Pageviews

Its Awesome!

Thursday, June 8, 2017

 12:12 PM         No comments
বাজারে আসতে যাচ্ছে বিশ্বের জনপ্রিয় ব্র্যান্ড অ্যাপলের পণ্যগুলোর নতুন সংস্করণ। এছাড়া এ সঙ্গে যুক্ত হয়েছে আরও কয়েকটি নতুন পণ্য। আর এসব পণ্যগুলোর সম্ভাব্য দাম কত হতে পারে সে নিয়ে চলছে জল্পনা কল্পনা। 
এক নজরে দেখে নেওয়া যাক কত হতে পারে অ্যাপলের নতুন পণ্যগুলোর-

আইপ্যাড প্রো ১২.৯ ইঞ্চি, ১০.৫ ইঞ্চি
অ্যাপলের আইপ্যাডের ১০.৫ ইঞ্চির নতুন এই সংস্করণটি পাওয়া যাবে চারটি ভিন্ন রঙে (সিলভার, স্পেস গ্রে, গোল্ড, রোজ গোল্ড)। ভারতের বাজারে ৬৪ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি ধারণক্ষমতাযুক্ত আইপ্যাড প্রো'র সম্ভাব্য দাম হতে পারে যথাক্রমে ৫২ হাজার ৯০০ রুপি, ৬০ হাজার ৯০০ রুপি এবং ৭৬ হাজার ৯০০ রুপি। এগুলো শুধুমাত্র ওয়াইফাই সংযোগে চলবে। এছাড়া ওয়াইফাই এবং সেলুলার সংযুক্ত একই ধারণক্ষমতার আইপ্যাডগুলোর সম্ভাব্য মূল্য হতে পারে যথাক্রমে ৬৩ হাজার ৯০০ রুপি, ৭১ হাজার ৯০০ রুপি এবং ৮৭ হাজার ৯০০ রুপি।
এদিকে ১২.৯ ইঞ্চি মডেলের শুধুমাত্র ওয়াইফাইযুক্ত আইপ্যাড প্রোর দাম পড়বে ৬৫ হাজার ৯০০ রুপি (৬৪ জিবি), ৭৩ হাজার ৯০০ রুপি (২৫৬ জিবি) এবং ৮৯ হাজার ৯০০ রুপি (৫১২ জিবি)। এছাড়া ওয়াইফাই এবং সেলুলার সংযুক্ত একই ধারণক্ষমতার আইপ্যাডগুলোর সম্ভাব্য মূল্য হতে পারে যথাক্রমে ৭৬ হাজার ৯০০, ৮৪ হাজার ৯০০ এবং ১ লাখ ৯০০ রুপি। 
জানা যায়, বাংলাদেশের বাজারে ১২.৯ ইঞ্চির আইপ্যাড প্রোর দাম হতে পারে ১ লাখ ৯ হাজার ৭০০ টাকা।
ম্যাকবুক প্রো
টাচ বার ছাড়া ১৩ ইঞ্চি ম্যাকবুক প্রো'র সম্ভাব্য দাম হতে পারে ১ লাখ ৯ হাজার ৯০০ রুপি যা বাংলাদেশের বাজারে ১ লাখ ১৫ হাজার রুপি। এছাড়া ভারতের বাজারে টাচ প্যাডসহ এর দাম পড়তে পারে ১ লাখ ৫৪ হাজার ৯০০ রুপি। 
১২ ইঞ্চি ম্যাকবুক বুক এয়ারের সম্ভাব্য মূল্য হতে পারে ৮০ হাজার ৯০০ রুপি।
এছাড়া আইম্যাকের আয়তন ভেদে দাম হতে পারে ১ লাখ ৭ হাজার ৯০০ থেকে ১ লাখ ৪৮ হাজার ৯০০ রুপি পর্যন্ত। জানা যায় দেশের বাজারে আইম্যাক ২৭ ইঞ্চির মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive