Total Pageviews

Its Awesome!

Tuesday, April 4, 2017

 8:14 PM         No comments


এই বছর মোট তিনটি ছবি মুক্তি পেয়েছে তাপসী পান্নুর। প্রতিটিই ব্যবসাসফল। তবে সবার প্রশংসায় ভাসছেন ‘বেবি’-র সিক্যুয়েল ‘নাম শাবানা’য় অভিনয় করে। গত শুক্রবার ৩১ মার্চ মুক্তি পেয়েছে ‘নাম শাবানা’। ছবি মুক্তির সঙ্গে সঙ্গেই বক্স অফিসে ঝড় তুলতে শুরু করেছে। মাত্র পাঁচদিনেই সাড়ে তেইশ কোটি রুপির ব্যবসা করেছে তাপসী নতুন ছবিটি।


মুক্তির আগে থেকেই ‘নাম শাবানা’-কে ঘিরে আলাদা উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। তার প্রথম কারণ অবশ্যই অক্ষয় কুমার। আর দ্বিতীয় কারণ, নতুন প্রজন্মের মধ্যে শক্তিশালী অভিনেত্রী তাপসী পান্নু। ‘নাম শাবানা’ ছবিতে তিনিই প্রধান চরিত্রে। এই সমস্ত কিছুর ফলস্বরূপ ছবিটি প্রথম থেকেই ভালো ব্যবসা করতে শুরু করেছে।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন এই ছবির বক্স অফিস কালেকশন। শুক্রবার এই ছবি ব্যবসা করেছে ৫.১২ কোটির। শনিবার ব্যবসা করেছে ৬.৩৭ কোটির। দুদিনে মোট ব্যবসা করেছে ১১.৪৯ কোটি রুপির। আর পাঁচদিনে ছবিটি সর্বাধিক আয় করেছে ২৩.২৬ কোটি রুপি।

তাপসীর সঙ্গে ছবিতে আছেন অক্ষয় কুমারও। অক্ষয়ই শাবানাকে প্রশিক্ষণ দেন যাতে তিনি বিশ্বের সেরা অপরাধীদের ধরতে পারেন। ছবিতে আরও আছেন মনোজ বাজপেয়ী ও অনুপম খের। নীরজ পান্ডের সঙ্গে ছবিটি পরিচালনা করেছেন শিভাম নায়ার।

সূত্র- ইন্ডিয়া টুডে
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive