Total Pageviews

Its Awesome!

Wednesday, March 15, 2017

 9:37 PM         No comments
চট্টগ্রামের পটিয়ায় শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকার হাত-পা ভেঙে দেওয়ার ঘটনায় জড়িত বখাটের সর্বোচ্চ শাস্তি এবং আহত শিক্ষিকার সুচিকিৎসার ব্যবস্থা নিশ্চিতের নির্দেশ দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।
জেলা ও পুলিশ প্রশাসন এবং হাসপাতাল কতৃপক্ষকে ১৫ মার্চ বুধবার এ নির্দেশ দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (বর্তমানে ভারপ্রাপ্ত সচিব) মো. নজরুল ইসলাম খান।

মো. নজরুল ইসলাম খান জানান, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ওই শিক্ষিকার সুচিকিৎসার জন্য বিভাগীয় এবং জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার সঙ্গে নিজে কথা বলেছেন।  
নজরুল ইসলাম আরও বলেন, আমরা তড়িৎ ব্যবস্থা নিয়েছি। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এরইমধ্যে হাসপাতালে গিয়ে ওই শিক্ষিকাকে দেখে এসেছেন। ডিসিকে আমি বলেছি, আইনগতভাবে সর্বোচ্চ শাস্তি দেওয়ার ব্যবস্থা করতে হবে। হাসপাতালে ওই শিক্ষিকাকে দেখে আসতে বলেছি।
পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি ‌ইউনিয়নের পূর্ব ডেঙ্গামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালে সহকারী শিক্ষিকা মিসফা সুলতানাকে (২৫) মঙ্গলবার খন্তা দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে দেয় এক বখাটে।
গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে। এরই মধ্যে বখাটেকে আটক করেছে পুলিশ।
আহত শিক্ষিকা একই উপজেলার জঙ্গলখাইন ইউনিয়েনের নাইখাইন গ্রামের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুর মোহাম্মদের একমাত্র মেয়ে।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive