Total Pageviews

Its Awesome!

Wednesday, February 8, 2017

 7:50 PM         No comments



একটি মঞ্চ যেখানে হাজারও সুন্দরীকে পেছনে ফেলে নিজের অবস্থানটা পাঁকা করেছিলেন মৌসুমী হামিদ। তার পরের গল্পটা আর বলতে হয় না। ২০১১ সাল থেকে নিয়মিত নাটক, চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। দাপুটে এই অভিনেত্রী নির্মাতা সুমন আনোয়ারের চলচ্চিত্র 'কয়লা'য় প্রধান চরিত্রে অভিনয় করছেন। চলচ্চিত্রটির দৃশ্যধারণ শুরু হবে খুব শিগগিরই। মৌসুমী হামিদের সমসাময়িক ব্যস্ততা ও চলচ্চিত্রটি নিয়ে মুঠোফোনে কথা হয় প্রিয়.কম এর সঙ্গে।


প্রিয়.কম: কেমন আছেন আপনি?
মৌসুমী হামিদ: ভালো আছি।
প্রিয়.কম: কোথায় আছেন?
মৌসুমী হামিদ: পূবাইলে একটি ধারাবাহিক নাটকের শুটিং করছি। নাটকটির নাম ‘গায়ে মানে না আপনি মোড়ল’। শুটিং শেষ হয়ে যাবে আজকে।
প্রিয়.কম: নাটকের চরিত্রটি কেমন?
মৌসুমী হামিদ: একটি গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছি এখানে। যেই মেয়েটি একজন প্রতিবাদী মেয়ে। কোন অন্যায় কিছু সহ্য করতে পারে না। যারা খারাপ কাজ করে তারা ভয় পায় আমাকে। কারণ আমি তাদের উচিৎ শিক্ষা দেই।
প্রিয়.কম: ঢাকায় ফিরে কি করছেন?
মৌসুমী হামিদ: ঢাকায় ফিরে উত্তরায় একটি একঘন্টার নাটকে অভিনয় করব। আমার বিপরীতে অভিনয় করবে সজল।

hamid
প্রিয়.কম: অভিনয় ছাড়া বাস্তবেও কি আপনি এমন?
মৌসুমী হামিদ: বাস্তবে আমি একজন সহজ মানুষ। সব কিছু মন খুলে বলে দেই। সবার সঙ্গেই মিশতে পছন্দ করি। কোন কিছু লুকাতে পছন্দ করি না। যাদের মধ্যে এই ধরণের অভ্যাস আছে তাদের থেকেও আমি দূরে থাকি। আমার কাছে জীবন সুন্দর।
প্রিয়.কম: চলচ্চিত্র কয়লা’র কি খবর?
মৌসুমী হামিদ: এখনও লোকেশন দেখার কাজ চলছে। এখন বাকিটা নির্মাতা ভালো বলতে পারবেন। তবে আশা করছি মার্চের মধ্যেই শুটিং শুরু হয়ে যাবে।
প্রিয়.কম: এতো সব চরিত্রে অভিনয় করছেন। তাহলে অভিনয়ের প্রতি কতটা যত্নশীল আপনি?
মৌসুমী হামিদ: শুধু অভিনয় না, আমি আমার প্রতিটা কাজেই বেশ যত্নশীল। সব কাজ আমি যত্নের সঙ্গে করি। অভিনয়টা আগে নিজের মনে লালন করি। অভিনয় যেহেতু আমার ভালোলাগা বা ভালোবাসার জায়গা। তাই একটু বেশী যত্ন নিতে হয় অভিনয়ের জন্য। আমার গল্পের চরিত্র গুলোকে আগে মনে ধারণ করে নেই। যখন যে চরিত্রে অভিনয় করি তা আগে নিজের মনে লালন করে নেই। তারপর পর্দার সামনে আমি হাজির হই।
প্রিয়.কম: অনেক ধন্যবাদ আপনাকে সময় দেওয়ার জন্য।
মৌসুমী হামিদ: আপনাকে এবং প্রিয়.কমকেও অনেক ধন্যবাদ।
সম্পাদনা: শামীমা সীমা
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive