Total Pageviews

Its Awesome!

Friday, February 10, 2017

 7:56 PM         No comments


হেয়ার কেয়ার অ্যান্ড স্টাইলিং ব্র্যান্ড ট্রেসেমে’র বাংলাদেশে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জনপ্রিয় মডেল জান্নাতুল ফেরদৌস পিয়ার নাম ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর স্পেকট্রা কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ নাম ঘোষণা করে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, এই প্রথমবারের মতো ট্রেসেমে নিউইয়র্ক ফ্যাশন উইকে বাংলাদেশ থেকে প্রতিনিধি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও মডেল ইনফ্লুয়েন্সার হিসেবে পিয়া এবারের নিউইয়র্ক ফ্যাশন উইকে ‘ট্রেসেমে বাংলাদেশ’র পক্ষ থেকে অংশগ্রহণ করতে চলেছেন। তার সঙ্গে হেয়ার স্টাইলিস্ট ইনফ্লুয়েন্সার হিসেবে সেখানে অংশ নেবেন সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট নাহিলা হেদায়েত।
ছবি: সংগৃহীত
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ট্রেসেমে বিশ্বের একটি অন্যমত। এটি এমন একটি ইন্টারন্যাশনাল ব্র্যান্ড, যা ওয়ার্ল্ডের বিখ্যাত সব ফ্যাশন ইভেন্টের হেয়ার স্টাইলিং পার্টনার হিসেবে কাজ করে থাকে। এমনই একটি জনপ্রিয় এবং খ্যাতনামা ফ্যাশন ইভেন্ট হলো নিউইয়র্ক ফ্যাশন উইক। এই ইভেন্টে হেয়ার স্টাইলিং পার্টনার হিসেবে স্টেজের পেছনে থেকে মডেলদের আকর্ষণীয় লুক দিতে হেয়ার স্টাইলিস্টদের সাহায্য করে ট্রেসেমে।
অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive