Total Pageviews

Its Awesome!

Thursday, February 16, 2017

 6:48 PM         No comments


ওয়ালটন প্লাজা এখন আগারগাঁও এর বিসিএস কম্পিউটার সিটিতে। এখানে ওয়ালটনের ল্যাপটপ, ডেস্কটপ, স্মার্টফোনসহমনিটর, মাউস, কি-বোর্ড, প্রিন্টারসহ অন্যান্য প্রযুক্তিপণ্য পাওয়া যাচ্ছে।


বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি এবং বিজয় বাংলা ফন্টের উদ্ভাবক মোস্তাফা জব্বার ও ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন গতকাল বুধবার বিসিএস কম্পিউটার সিটির দ্বিতীয় তলায় ওয়ালটন প্লাজার উদ্বোধন করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), এমদাদুল হক সরকার (বিপণন) , মো. হুমায়ুন কবীর, (পিআর অ্যান্ড মিডিয়া), তোফাজ্জল হোসেন, ডিআইজিসহ (লিগাল অ্যাফেয়ার্স) অন্যান্য উর্ধ্বতন  কর্মকর্তারা।
মোস্তাফা জব্বার বাংলাদেশে প্রযুক্তি শিল্পের বিকাশে বিস্ময়কর অবদানের জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘ওয়ালটন তাদের কারখানায় উচ্চ প্রযুক্তি পণ্যের পাশাপাশি টেলিভিশনের মাদারবোর্ডও তৈরি করছে। অচিরেই কম্পিউটারের মাদারবোর্ডের মতো উচ্চ প্রযুক্তি পণ্য উৎপাদনে যাবে। ওয়ালটনের তৈরি মাদারবোর্ড দিয়ে তৈরি কম্পিউটার বা ল্যাপটপ বিশ্বের বিভিন্ন দেশে যাবে।’
ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ওয়ালটন শিল্প পরিবার চেষ্টা করছে বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি দেশের ঘরে ঘরে বাংলাদেশে তৈরি বিশ্বমানের ওয়ালটন পণ্যসামগ্রী পৌঁছে দেবার। দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন পণ্যসামগ্রী রপ্তানি হচ্ছে পৃথিবীর বিভিন্ন দেশে।’
অনুষ্ঠানে জানানো হয়, ক্রেতারা এই ওয়ালটন প্লাজায় চারটি সিরিজের সর্বমোট ২২টি মডেলের উচ্চ গুণগতমান ও অত্যাধুনিক কনফিগার সমৃদ্ধ ল্যাপটপ পাবেন।
ওয়ালটন ল্যাপটপের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে কি-বোর্ডে ইংরেজির পাশাপাশি বাংলা ফন্টের সংযোজন। বাংলাদেশে একমাত্র ওয়ালটন ল্যাপটপেই প্রথমবারের মতো কি-বোর্ডে বাংলা ফন্ট ও বিল্ট-ইন বিজয় বাংলা সফটওয়্যার দেয়া হয়েছে। ব্যবসায়ী, চাকুরিজীবী, গেমার, ওয়েব ডিজাইনার ও শিক্ষার্থীদের ব্যবহারের দিক বিবেচনা করেই ভিন্ন ভিন্ন মডেল ও দামের ল্যাপটপ বাজারে নিয়েছে এসেছে ওয়ালটন। 
নতুন ওয়ালটন প্লাজা উদ্বোধন উপলক্ষে  এখান থেকে ল্যাপটপ কেনার সময় উপহার হিসেবে ক্রেতারা মডেলভেদে আকর্ষণীয় স্মার্টফোন, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য উপহার পাবেন। এই অফার চলবে একমাস।
(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এজেড)
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive