Total Pageviews

Its Awesome!

Friday, January 27, 2017

 9:19 PM         No comments


(আবু সাঈদ, লালমনিরহাট প্রতিনিধি) প্রাইভেট না পড়ায় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা পূনম চাঁদ ভুতোরিয়া কলেজের আব্দুল্লাহত ইবনে মামুন নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে আহত করেছেন ফরিদুল ইসলাম নামে এক শিক্ষক।

বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। আহত মামুনকে চিকিৎসার জন্য পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি হাতীবান্ধা উপজেলার ১১নং সানিয়াজান ইউনিয়নের মজিবর রহমানের ছেলে। 
আহত মামুন প্রিয়.কম-কে বলেন, ‘আমাকে ফরিদুল স্যার দীর্ঘদিন ধরে তার কাছে প্রাইভেট পড়তে বলেন। আমি বন্ধুদের সঙ্গে তার কাছে কিছুদিন পড়িও, কিন্তু তার পড়ানো বিষয়গুলো বুঝতে না পারায় আমি তার কাছে পড়া বন্ধ করে দিই। এতে ক্ষিপ্ত হয়ে ফরিদুল স্যার বিভিন্ন সময়ে নেওয়া  ক্লাস পরীক্ষায় ফেল করিয়ে দেন। সর্বশেষ ১ নম্বরের জন্য টেস্ট পরীক্ষায় তিনি আমাকে ফেল করিয়ে দেন,’ অভিযোগ করেন তিনি। 
মামুন জানান, টেস্ট পরীক্ষার পর দীর্ঘদিন অসুস্থ ছিলেন তিনি। বুধবার কলেজে এসে দুইটি ক্লাস করার পর কলেজ মাঠে রোদে বসেছিলাম। এমন সময় কলেজের এমএলএসএস শান্তকে দিয়ে স্যার আমাকে ক্লাসরুমে ডেকে পাঠান। আমি ক্লাসরুমের দরজায় পৌঁছাতেই তিনি আমার মাথার চুল ধরে মার শুরু করেন। আমি মাটিতে পড়ে গেলে টেনে-হিচড়ে তিনি আমাকে ক্লাসরুমের ভিতরে নিয়ে আমার বন্ধু-বান্ধবীদের সামনে আমাকে থাপ্পর ও মারধর করেন।’
মারধরের খবর শুনে আহত মামুনের নানা হরমুজ আলী ছুটে আসেন। এরপর তিনি মামুনকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 
এ বিষয়ে প্রভাষক ফরিদুলের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন ধরেননি।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিশ্বনাথ বলেন, আমি বিষয়টি শুনেছি। কলেজ পরিচালনা পর্ষদে বিষয়টি দেখা হবে। 
প্রিয় সংবাদ/এমএইচ/এসআর
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive