Total Pageviews

Its Awesome!

Monday, January 16, 2017

 10:38 PM         No comments


গতবছর রাশিয়ান প্রেমিক ইগোর তারাবাসোভের বিচ্ছেদ করে খবরের শিরোনামে এসেছিলেন মার্কিন অভিনেত্রী ও মডেল লিন্ডসে লোহান। প্রেম ও বিয়ের কারণে হলিউড থেকে সরে গিয়েছিলেন তিনি। কিন্তু বাগদান ভাঙার কারণে এই মুহূর্তে দুবাইয়ে বসবাস শুরু করলেও সিনেমায় ফিরছেন না এই নায়িকা। ক’দিন আগে শোনা যায়, দুবাইয়ে এক রহস্যময় সুদর্শন পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এবার জানা গেল, ইসলাম ধর্ম প্রচার করছেন সাবেক হলিউড নায়িকা লিন্ডসে লোহান।

লিন্ডসে লোহানের ইন্সটাগ্রাম প্রোফাইলের ছবি।
লোহান তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের জীবনীর পাশে ইংরেজি অক্ষরে সালামের উত্তর ‘ওয়ালাইকুম আসসালাম’ লিখেছেন। যার অর্থ ‘আপনার উপর শান্তি বর্ষিত হোক।’ তার সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্ট থেকে নিজের সমস্ত ছবি মুছে দিয়েছেন তিনি। আর এখান থেকেই শুরু হয়েছে আলোচনা। অনেকে বলছেন, ইসলাম ধর্ম প্রচার করতেই এমনটি লিখেছেন লিন্ডসে লোহান। এছাড়াও হিজাব পরা অবস্থায় পথে ঘুরতেও দেখা গেছে এই তারকাকে। একজন সিরিয়া অভিবাসী তাকে এই হিজাব উপহার দিয়েছিলেন বলে জানিয়েছেন লোহান।
কোরআন শরিফ হাতে লিন্ডসে লোহান।
অভিনেত্রী লিন্ডসে লোহান ইসলাম গ্রহণ করেছেন, এমনই কথা শোনা গেছে অনেক আগে থেকেই। মূলত ক্যাথলিক খ্রিস্টান পরিবারে জন্মগ্রহণ করেছেন তিনি। কিন্তু এই হলিউড তারকার হাতে অনেকবার ইংরেজিতে অনুবাদ করা পবিত্র কোরআন শরিফ নিয়ে ঘুরতে দেখা গেছে। তা দেখে অনেকে ভেবেছেন তিনি ইসলাম গ্রহণ করেছেন। এছাড়াও গত বছরের শুরুর দিকে লিন্ডসে লোহান তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পবিত্র কোরআনের আয়াত শেয়ার করেছিলেন। যদিও পরে তা মুছে ফেলেন।
সূত্র- ডেকান ক্রনিকলস
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive