Total Pageviews

Its Awesome!

Thursday, December 8, 2016

 12:04 PM         No comments
বন্ধুরা আজ আপনাদের সামনে যে বিষয়টা নিয়ে হাজির হয়েছি সেটি হল, কিভাবে আপনি আপনার ফেসবুক আইডি আথবা পেজ থেকে লাইভ ভোট করা যায়। কিছুদিন আগে আমরা দেখেছি  আমেরিকার নির্বাচনে সময় কিছু ফেসবুক পেজ থেকে একটা ভোটিং এর সিস্টেম চালু করা হয়।

এই ভোটিং এ দুই জন পার্থির ছবি থাকে এবং তার নিচে লাইক অথবা বিভিন্ন রিয়েকশন দেয়া থাকে। ভিওয়ার যখন ঐ টিউনে লাই অথবা বিভিন্ন রিয়েক্ট করে তখন ঐ টা একটা ভোট হিসেবে কাউন্ট করা হয়। এবং এটা অটোমেটিক লাইভ ভিডিও তে গননা হতে থাকে। আজ আমি আপনাদের এই বিষয় টা দেখাতে যাচ্ছি কিভাবে এই লাইভ ভিডিও ভোটিং করতে হয়।
এর জন্য আপনাকে দুইটি কাজ করতে হবে একটি ওয়েবসাইটে যেতে হবে।
তার ওখানে লগইন অইথ ফেসবুক অপশন থেকে ফেসবুকে লগইন করতে হবে। এর পর দুইটি ধাপ দেখতে পাবেন ওখান থেকে ধাপ গুলো আপনাকে আনুসরন করতে হবে।
ওখান থেকে আপনি একটি টোকেন লিংক পাবেন, ঐ লিংক টা আপনাকে কপি করে আগের পেগে পেস্ট করে দিতে হবে। তার পর কন্টিনিওতে ক্লিক করতে হবে।
এর পর আপনার পছন্দের পোল সিলেক্ট করে নিতে হবে।
তার পর আনাকে যে কাজটা করতে হবে পোলের টাইটেল এবং সাবটাইটেল দিতে হবে তার পর ইমেজ সিলেক্ট করে আপলোড ইমেজ এ ক্লিক করতে হবে। তার পর কন্টিনিঊ তে ক্লিক করতে হবে।
এর পরের পেজ থেকে ক্লিক হেয়ার লেখায় ক্লিক করতে হবে। এর পর একটা পেজ ওপেন হবে ঐ পেজের লিংক আপনাকে লাইভ করতে হবে
কিভাবে লাইভ করেতে হয় লিংক দেয়া আছে।
লাইভ করা হলে আপনাকে টিউন লিংক টা আপনাকে কপি করতে হবে। তার পর আগের পেজে পেস্ট করে জেনারেট লাইভ ভিডিও তে ক্লিক করতে হবে। এর পর যে পেজ টা আসবে সেই পেজ এর  লিংকটা কপি করে লাইভ ভিডিওর লিংক টা রিপ্লেস করতে হবে। এর পর আমরা দেখতে পাব লাইভ রিয়েকশন গননা করতেছে। এভাবেই  লাইভ ভোটিং করতে হয়।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive