Total Pageviews

Its Awesome!

Wednesday, November 30, 2016

 11:24 AM         No comments


গত সপ্তাহে তামিল সুপারস্টার রজনীকান্তের ‘রোবট-২’ ছবির পোস্টার লঞ্চে আমন্ত্রিত হয়েছিলেন সালমান খান। সেখান থেকেই আসার পর বলিউডে গুঞ্জন, নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই দুই তারকা। শোনা যাচ্ছে, সত্যিই তারা একসঙ্গে সিনেমা করতে চলেছেন। রকলাইন ভেঙ্কটেশের পরবর্তী ছবিতে দেখা যাবে তাদের।

এই প্রযোজকের সঙ্গে সালমান বা রজনীকান্ত, কারোরই প্রথম কাজ নয়। সালমান খানের ‘বাজরাঙ্গি ভাইজান’ ছবিতে কাজ করেছেন এই দক্ষিণী প্রযোজক। ছবিটির সহ প্রযোজক ছিলেন তিনি। রজনীকান্তের ‘লিঙ্গা’ ছবিটিও প্রযোজন করেছেন ভেঙ্কটেশ।
ভেঙ্কটেশের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘সালমানের সঙ্গে আমি কাজ করতে চাই। সম্ভব হলে বারবার। আমরা ব্যবসায়ের জন্য অনেক টাকা খরচ করি। কিন্তু সালমানের মতো একজন অভিনেতা খুঁজে পাওয়া খুব কঠিন। নিঃসন্দেহে তিনি মানুষ হিসেবেও সেরা।’
রজনীকান্তের সম্পর্কে তিনি জানিয়েছেন, ‘রজনীকান্ত যখন কারোর সঙ্গে কাজ করবে বলে ঠিক করে, সবকিছু জায়গামতো থাকে। সব ঠিকঠাক চলে। আমি ঠিক সময়ের জন্য অপেক্ষা করছি, যখন আমি আমার পরবর্তী ছবির ঘোষণা দেব।’
ওদিকে, রোবট-২’ ছবির পোস্টার লঞ্চ অনুষ্ঠানে সালমান বলেছিলেন, ‘আমি অনুষ্ঠানের কথা শুনেছিলাম। আমাকে আমন্ত্রণ জানানো হয় নি। আমি এখানে এসেছি রজনী স্যারের সঙ্গে দেখা করার জন্য। অসাধারণ মানুষ তিনি। তাকে আমি শ্রদ্ধা করি।’ তার কথা শুনে রজনীকান্ত বলেছিলেন, ‘সালমানের সঙ্গে কাজ করতে চাই। যদি সালমান আগামীকাল বলেন, আমি তাহলেও রাজি।’ এবার তাদের একসঙ্গে অভিনয়ের খবরে বলা যায়, তাদের ইচ্ছা পূরণ হতে চলেছে খুব শিগগিরই।
সূত্র- ইন্ডিয়া টুডে
সম্পাদনা: গোরা 
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive