Total Pageviews

Its Awesome!

Saturday, November 19, 2016

 7:09 PM         No comments


বলিউডের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী সানি লিওনকে নিয়ে তৈরি হয়েছে তথ্যচিত্র। কানাডার টরেন্টো চলচ্চিত্র উৎসবে ‘‌মোস্টলি সানি' শিরোনামের ছবিটি প্রদর্শিত হয়েছে। কিন্তু নায়িকা চেয়েছিলেন, এই তথ্যচিত্রটি যেন ভারতে দেখানো না হয়। কিন্তু কাজ করল না সানির ইচ্ছা। অনেক বাধা দেওয়ার পরও শেষমেশ ভারতে দেখানো হবে সানির তথ্যচিত্রটি।

সানির জীবনের খুঁটিনাটি ক্যামেরাবন্দি করেছেন দিলীপ মেহতা। ৪১তম টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানো হয়েছিল। সানি জীবনের এই যাত্রাপথ তুলে ধরেছেন দিলীপ। পর্নতারকা থেকে এখন বলিওউডের কাঙ্ক্ষিত অভিনেত্রী তিনি। তিনি ছবিতে থাকা মানেই দর্শকদের অন্যতম আকর্ষণ। বন্ধুত্ব গড়েছেন ‘খান’দের সঙ্গেও। এই মুহূর্তে তার সাবেক জীবন যাপন মানুষ মনে রাখুক, চান না সানি। তাই চাইছিলেন এটি যেন প্রদর্শিত না হয়। তার কথা শুনলেন না পরিচালক দীলিপ মেহতা।
তবে শুধু দিলীপ নয়, একটা সময় সানিও চেয়েছিলেন তাকে নিয়ে তথ্যচিত্র তৈরি হোক। কারণ বলিউডের একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তার অতীত নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই। অনেকেই ভাবেন, হয়ত পর্নতারকাই হতে চেয়েছিলেন সানি। সেই ভুল ধারণা কাটাতেই এই তথ্যচিত্র পরিচালকের কাছে জরুরি মনে হয়েছে।
পর্ন সিনেমায় অভিনয় তার সাবেক পেশা হলেও তার জীবনেও যে ভাঙাগড়া রয়েছে, সংগ্রাম রয়েছে তাই সকলকে এই তথ্যচিত্রের মাধ্যমে জানাতে চান দীলিপ। কিন্তু সানি জানিয়েছিলেন, তিনি চান এটি ভারতে প্রদর্শিত না হোক। সানির মতে এখানে যে গল্প দেখানো হয়েছে সেটি তার নয়। তিনি জানান, তার জীবনের গল্প তিনি ছাড়া আর কেউ বলতে পারে না। যা নিয়ে এটি নির্মিত হয়েছে এটি তার বায়োপিক নয় বলেই তথ্যচিত্রটি নিয়ে আপত্তি তুলেছেন সানি।
সূত্র: বলিউড হাঙ্গামা
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive