Total Pageviews

Its Awesome!

Monday, November 23, 2015

 7:36 PM         No comments


৩৪তম বিসিএস পরীক্ষার ফলাফল কেন বাতিল করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। একইসঙ্গে পুনরায় কেন ৩৪তম বিসিএসের মৌখিক পরীক্ষা নেয়ার ব্যবস্থা গ্রহণ করা হবে না তাও জানতে চেয়েছেন আদালত। আগামী চার সপ্তাহের মধ্যে রিটের বিবাদী শিক্ষা মন্ত্রণালয়ের সচিব, পিএসসির চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের এ রুলের জবাব দিতে বলা হয়েছে। 

এ বিষয়ে দায়ের করা এক রিট আবেদনের শুনানি শেষে বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ সোমবার এ আদেশ দিয়েছেন। 
সম্প্রতি বিসিএস লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী চৌধুরী জাফর শরীফ ৩৪তম বিসিএস’র ফলাফল বাতিল চেয়ে রিট দায়ের করেন। আদালতে রিট আবেদনের পক্ষে শুনানি করেন নূর উস সাদিক, তিনিই বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন। 
আইনজীবী নূর উস সাদিক সাংবাদিকদের বলেন, ‘নিয়মনুযায়ী মেধাক্রম অনুসারে ফল প্রকাশ করতে হয়। কিন্তু পিএসসির কর্তৃপক্ষ এটা না করে রোল নম্বর অনুসারে ফল প্রকাশ করেছে। এছাড়াও আরো কয়েকটি নিয়ম ভঙ্গ করে ফল প্রকাশ করা হয়। তাই ক্ষুব্ধ হয়ে হাইকোর্টে এ রিট আবেদনটি দায়ের করেন চৌধুরী জাফর শরীফ। এ রিটের শুনানি করে আজ আদালত এ আদেশ দেন।’
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive