Total Pageviews

Its Awesome!

Thursday, December 19, 2013

 6:18 PM         No comments

এফএনএস: ইসলামাবাদে বাংলাদেশের দূতাবাসে হামলার হুমকি দিয়েছে পাকিস্তানের নিষিদ্ধ জঙ্গী সংগঠন তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি)। বাংলাদেশে জামায়াতে ইসলামীর নেতা আব্দুল কাদের মোল্লার মৃত্যুদণ্ড কার্যকরের প্রতিবাদে এ হুমকি দেওয়া হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে পাওয়া তথ্যের বরাত দিয়ে বৃহস্পতিবার এক প্রতিবেদনে জানিয়েছে পাকিস্তানের দৈনিক দ্য নেশন।
 
প্রতিবেদনে বলা হয়েছে, ইসলামাবাদে বাংলাদেশ দূতাবাসে কয়েক স্তরে নিরাপত্তা বাড়ানো হয়েছে এবং বাংলাদেশ দূতাবাসকে সর্বশেষ নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে অবহিত করা হয়েছে। তবে তা সত্ত্বেও আইন-শৃঙ্খলা বাহিনীগুলো বাংলাদেশ দূতাবাসে সন্ত্রাসী হামলার আশঙ্কা করছে।





বিশ্বজিৎ হত্যাকাণ্ড: ৮ জনের ফাঁসি ও ১৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

 
নিরাপত্তা সংস্থার নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, একটি নিরাপত্তা সংস্থার তথ্য উদ্বৃত করে পাকিস্তানের আইন-শৃঙ্খলা বাহিনী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি প্রতিবেদন জমা দিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, আব্দুল কাদের মোল্লার মৃত্যুদণ্ড কার্যকরে বাংলাদেশ সরকারের ওপর তালেবান ক্ষুব্ধ হয়েছে এবং তারা ইসলামাবাদে বাংলাদেশ দূতাবাসে হামলা চালাতে পারে। প্রতিবেদনে নাম প্রকাশে অনিচ্ছুক নিরাপত্তা কর্মকর্তারা প্রতিরোধমূলক ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছেন।
 
পাকিস্তানের রাজধানী ইসলামাদের সবচেয়ে অভিজাত এলাকা হিসেবে পরিচিত একটি আবাসিক এলাকায় বাংলাদেশ দূতাবাস অবস্থিত।
 
আইন-শৃঙ্খলা বাহিনীর এক জ্যেষ্ঠ কর্মকর্তা দ্য নেশনকে জানান, বাংলাদেশ দূতাবাসসহ রাজধানীতে অবস্থিত প্রধান প্রধান দূতাবাসগুলোতেও নিরাপত্তা জোরদার করা হয়েছে।
 
তিনি বলেন, "বড়দিনের ছুটিতে এই ধরনের স্পর্শকাতর এলাকাগুলোতে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আমরা পুলিশ কমান্ডো মোতায়েন করেছি। পাশাপাশি এসব এলাকায় টহলও জোরদার করা হয়েছে।
- See more at: http://www.fairnews24.com/details.php?id=16053#sthash.9xkbNNY9.dpuf
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive