Total Pageviews

Its Awesome!

Thursday, December 12, 2013

 5:30 PM         No comments

এফএনএস বিনোদন : একজন অভিনেতা হিসেবে চলচ্চিত্রকে তার সর্বোচ্চ শ্রমটুকুই দিচ্ছেন সানি লিওন। তবে সেন্সর বোর্ডের মতে, তিনি একটু বেশিই দিয়ে ফেলেছেন কাইজাদ গুস্তাদের ‘জ্যাকপট’ ছবিতে।

সম্প্রতি সানি লিওন এবং তার সহ-অভিনেতা সচিন যোশীর একটি অন্তরঙ্গ দৃশ্য খুবই স্পর্শকাতর মনে হয়েছে সেন্সর বোর্ডের কাছে। ফলে সেন্সর বোর্ডের কথামত দৃশ্যটি কেটে ফেলা হয়েছে ছবি থেকে।

এসব দৃশ্যের সাথে সুপরিচিত সানি লিওন দাবি করেছেন, ছবিটিতে সেন্সরশিপের কোন প্রয়োজন ছিলনা। তার আগের ‘জিসাম টু’ ছবিও একই ধরনের সমস্যার মুখোমুখি হয়েছে। কিন্তু পরবর্তীতে প্রকাশিত ডিভিডিতে সবগুলো দৃশ্যই রাখা হয়েছে। এই ছবির ক্ষেত্রেও একই কাজ করা যেতে পারে।

এ বিষয়ে সচিন যোশী আশা প্রকাশ করছেন যে, সেন্সর বোর্ড বিষয়টি পুনরায় বিবেচনা করবে। সূত্র :ইন্টারনেট।
৮ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল নারায়নের
এফএনএস ইন্টারন্যাশনাল : আট নারী শিষ্যের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন স্বঘোষিত ভগবান আশারাম বাপুর ছেলে নারায়ন সাঁই। বুধবার গুজরাট পুলিশের কাছে দেয়া এক স্বীকৃতীতে এই কথা জানান নারায়ন। সুরাটের এক নারী শিষ্যের আনা ধর্ষণের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হওয়ায় নারায়ণ সাঁই গুজরাট পুলিশকে বলেন, আমি কাউকে ধর্ষণ করিনি। তবে ওর সঙ্গে আমার শারীরিক সম্পর্ক ছিল। আমরা দুজনে সম্মতিসূচক যৌন সম্পর্কে মিলিত হয়েছি। পুলিশি জেরার মুখে নারায়ন স্বীকার করেন নিলেন আশ্রমের আরো আট জন নারী শিস্যর সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক করেছেন।

সুরাটের পুলিশ কমিশনার রাকেশ আসথানা বলেন, নারায়ণ সাঁই কার্যত ধর্ষণের অভিযোগ স্বীকার করে নিয়েছেন। সঙ্গে নারায়ণ সাঁই একথাও বলছেন, আশ্রমের এক সেবিকার ছেলের বাবাও তিনি। এতদিন ধরে অভিযোগ ছিল আশ্রমে আশারাম আর তার ছেলেন নারায়ণ ধর্মের ভয় দেখিয়ে মহিলাদের যৌন কার্যকলাপে বাঁধ্য করাতেন। গত ৪ ডিসেম্বর গ্রেফতার করা হয় নারায়ণ সাঁইকে। প্রায় ৫৮ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন নারায়ণ সাই। দিল্লি-হরিয়ানা সীমানা থেকে গ্রেফতার করা হয় তাকে। নারায়ণ সাঁইয়ের বিরুদ্ধে ধর্ষণ,যৌন হেনস্থা এবং জোর করে আটকে রাখার অভিযোগ এনেছিলেন সুরাটের এক নারী। তারপর থেকেই গ্রেফতারি এড়াতে পালিয়ে বেড়াচ্ছিলেন নারায়ণ সাঁই। স্বঘোষিত গডম্যান বাবা আসারামও জেলে বন্দি। ছেলের স্বীকারোক্তিতে বাবার হাজতাবাস আরো বেড়ে যাবে তাতে সন্দেহ নেই।  
- See more at: http://www.fairnews24.com/details.php?id=14842#sthash.6XZrY8vZ.dpuf
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive