Total Pageviews

Its Awesome!

Friday, December 20, 2013

 1:01 AM         No comments

নতুন আরেকটি বছরে শুরু শুরু করছে। আর নতুন বছরের শুরুর আগে থেকেই জ্যোতিষীরা এক পায়ে দাড়িয়ে থাকেন বলিউড তারকাদের জন্য তাদের পরামর্শ নিয়ে। আর তাই এবারো যথারীতি খুলে বসেছেন বলিউড তারকাদের ভাগ্যের ঝুলি। তবে দেখা যাক কি বলে এই জ্যোতিষীরা।


Latest Dhoom 3 Stills Of Katrina & Amir


শুরু করা যাক মিঃ পারফেক্টশনিস্ট আমির খানকে দিয়ে, ভাভিক সঙ্ঘভির মতে ধুম মাচানো 'ধুম থ্রি' দিয়ে শুরু করা আমির খানের আগামী বছরটিও যাবে ব্লকবাস্টার হিট দিয়ে। এই জ্যোতিষী ধারণা করছেন আগামী বছর জিনিয়াস রাজকুমার হিরানির পি.কে চলচ্চিত্রটি নতুন এক ইতিহাস গর্বে। আর ছোট পর্দার শোগুলোও পাবে ব্যাপক জনপ্রিয়তা।
রোমান্সের কিং শাহরুখ খানের ৪৯ তম জন্মদিনটি তার জন্য নিয়ে আসবে সাফল্যের বার্তা।নতুন বছরের ‘হ্যাপি নিউ ইয়ার’ শাহরুখ খানের পূর্বের সব রেকর্ডে অতিক্রম করবে। এই বছরটি শুধু তার ব্যক্তিগত জীবনে নয় তার আইপিএল ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডারস এর জন্যেও হবে সুখকর। অন্যদিকে ভাভিক সঙ্ঘভির সাথে একমত হতে পারেননি নিরাজ মাঞ্চান্দা, তার মতে ‘হ্যাপি নিউ ইয়ার’ চেন্নাই এক্সপ্রেসের মতো ব্যবসা করতে পারবে না।
পরের বছরটিও নাকি একাই কাটবে সালমান খানের। আর তার ‘জয় হো’ তো অবশ্যই বক্স অফিস মাতাবে। তবে এখানেও ভিন্ন মত পোষণ করেন নিরাজ, তার মতে ‘জয় হো’ তেমন সাফল্যতার মুখ দেখবে না।
নতুন প্রজন্মের হার্ট থ্রব রণবীরের আগামী বছরটি বেশ ভালই হতে যাচ্ছে। এবং তা শুধুমাত্র বলিউডেই নয় ব্যক্তিগত জীবনেও। প্রেমিকা ক্যাটরিনার সাথে বোঝাপড়াটা বেশ ভালই এই তারকার কাজেই ভাভিক মনে করছেন ২০১৪ তে তাদের বিয়েটা সেরেই ফেলতে পারেন। তবে এই তারকার ‘জয়’ এবং 'জজ্ঞা জাসুস' আশাব্যঞ্জক ব্যবসা করবে।
দীপিকার হাতে আরও সময় আছে তার পারফেক্ট ম্যাচ খুঁজে বের করার জন্য। তবে চলচ্চিত্রের সফলতার দিক থেকে তেমন একটা ভালো যাবে না তার এমনটাই মনে করছেন ভাভিক সঙ্ঘভি। আরেকদিকে নিরাজ তা মানতে নারাজ তিনি মনে করছেন দীপিকার জন্য ২০১৩ এর মতোই উজ্জ্বল হবে আগামী বছরটিও।
এদিকে ক্যাটরিনার তিনটি চলচ্চিত্র আসছে আগামী বছরটিতে, এগুলো হয় ব্যবসা সফল হবে নয়ত পুরই জলে ডুবে যাবে এমনটাই ধারনা করছেন ভাভিক। এদিকে রণবীর কাপুরের সাথে তার সম্পর্ক আরও গভীরতর হবে। অন্যদিকে নিরাজ মনে করেন ক্যাটরিনার চলচ্চিত্র এতটাই সফল হবে যে গুটি কয়েক ফ্লপ তার কিছুই করতে পারবেনা।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive