Total Pageviews

Its Awesome!

Tuesday, December 17, 2013

 6:04 PM         No comments

সংবাদকর্মীদের উপর ক্ষুধ হয়ে ক্যামেরা ভেঙ্গে সংবাদের শিরোনাম হন রণবীর কাপুর তারপর এবার সানি লিওন গাতালেন একই ঘটনা তবে সংবাদ কর্মীদের রেগে নয়। সানির সৌন্দর্যে বিমহিত হয়ে সবার আগে সানিকে নিজের ক্যামেরায় বন্ধি করতে জেয়েই গতে গেল ঘতনাতি। কেননা এবার সানি হাজির হ্যেছিলেন বধু বেশে।
এই হল সানি লিওনের জাদু। সিনেমা চলুক না চলুক, তিনি চলবেন। না, চলবেন না, বলা ভাল দৌঁড়াবেন। তার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জ্যাকপট’ সেভাবে বক্স অফিসের কৃপা পাচ্ছে না। কিন্তু তাতে কী। তিনি তো সানি লিওন। তিনি নামবেন, আর মন্ত্রমুগ্ধের মত আটকে যাবে দর্শকদের চোখ। এটাই তো নিয়ম।
সেটাই হল এক ফ্যাশান শোতে। দিল্লিতে ডিজাইনার ময়ূর আর গিরোত্রার এক ফ্যাশান শোতে আমন্ত্রণ জানানো হয় সানি লিওনকে। বলিউডের পর্নো কুইন সানির সঙ্গে ডাকা হয় ‘জ্যাকপট’ সিনেমার নায়ক শচিন যোশিকেও।
আর পাঁচটা ফ্যাশান শোয়ের ঢঙেই চলছিল এই শো। চোখধাঁধানো পোশাক পরে মডেলরা হেঁটে যাচ্ছিলেন, দর্শকরা তা দেখছিলেন। কিন্তু এরকম তো কতই হয়,তাই একটু ঘুম ঘুমভাবও চলে এসেছিল সবার।

কিন্তু এক চটকায় ঘুম ভাঙল। ওই তো সানি লিওন আসছেন। না কোনো স্বল্প পোশাকে নয়। ইন্দো-কানাডিয়ান পর্নোস্টার বৌয়ের সাজে সেজেছেন। সানির পরনে লাল লেহেঙ্গা আর গয়না।
এরপর হুড়াহুড়ি। প্রায় ঝিমিয়ে থাকা ক্যামেরাম্যানদের মধ্যে হুড়হুড়ি পড়ে গেল। যতই হোক, এই ছবিটার দাম তো দারুণ চড়া। সানি এমন একটা পোশাক পরে র‌্যাম্পে হাঁটছেন, এই ছবিটাই তো সারা মাসের পারিশ্রমিকের জন্য যথেষ্ট। তাই আর কি, কিছুটা নির্জন র‌্যাম্পের পাশে শুধু ক্লিক ক্লিক আওয়াজ। কখনো আবার ফিসফিস আওয়াজ আর দীর্ঘশ্বাস। ক্যামেরার গর্জন যেন থামছেই না।
সানি থাকলেন ঠিক দেড় মিনিট। ক্যামেরা সমানে ডেকে গেল, দীর্ঘশ্বাসের আওয়াজগুলোও মাঝে মাঝে ওঠা নামা করল। যখন তিনি র‌্যাম্প ছাড়লেন তখন ব্যাগ গোছাতে শুরু করেছেন ক্যামেরম্যানরা। শোনা গেল হুড়হুড়িতে নাকি দু একটা ক্যামেরাও ভেঙেছে।
সূত্র: জি নিউজ।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive