Total Pageviews

Its Awesome!

Sunday, December 22, 2013

 6:48 PM         No comments

এফএনএস বিনোদন : ২০ ডিসেম্বর মুক্তির পরই বক্স অফিসে রীতিমতো তোলপাড় তুলেছে অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি ‘ধুম ৩’। এবার প্রমাণিত হয়েছে এটি বছরের অন্যতম আলোচিত ছবি। প্রথম দিনেই হইচই ফেলে দিয়েছে জনপ্রিয় ‘ধুম’ সিরিজের তৃতীয় এ ছবিটি।

এখন পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড ধরে রেখেছিল শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিটি। ভারতের সাড়ে তিন হাজার প্রেক্ষাগৃহ থেকে প্রথম দিনে ছবিটির হিন্দি, তামিল ও তেলেগু সংস্করণ থেকে আয় হয়েছিল ৩৩ কোটি ১২ লাখ রুপি।

অন্যদিকে ভারতজুড়ে সাড়ে চার হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ধুম ৩’। এতে করে ইতোমধ্যেই সবচেয়ে বেশিসংখ্যক প্রেক্ষাগৃহে ছবি মুক্তির রেকর্ড গড়েছে ‘ধুম ৩’। প্রথম দিনে প্রতিটি প্রেক্ষাগৃহে ৯৫ থেকে ১০০ শতাংশ দর্শক উপস্থিতি নিশ্চিত করেছেন হল মালিকেরা। এর ভিত্তিতে চলচ্চিত্র বাজার বিশ্লেষকেরা ধারণা করছেন, ছবিটির হিন্দি, তেলেগু ও তামিল সংস্করণ থেকে প্রথম দিনের আয়ের পরিমাণ ৪০ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

সাপ্তাহিক ছুটির দিন না হওয়া সত্ত্বেও গতকাল শুক্রবার ‘ধুম ৩’ ছবি দেখতে প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়েন দর্শকেরা। বাজার বিশ্লেষকদের ধারণা, এ ধারা অব্যাহত থাকলে মাত্র তিন দিনেই ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করবে ছবিটি।

‘ধুম’ সিরিজের প্রথম ছবি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। এতে অভিনয় করেছিলেন জন আব্রাহাম, অভিষেক বচ্চন, উদয় চোপড়া, রিমি সেন, এষা দেওল প্রমুখ। প্রথম ছবির সাফল্যের রেশ ধরে দুই বছর পর মুক্তি পেয়েছিল এ সিরিজের দ্বিতীয় ছবি ‘ধুম ২’। এতে অভিনয় করেন হৃতিক রোশন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, উদয় চোপড়া, বিপাশা বাসু প্রমুখ। সিরিজের দ্বিতীয় ছবিটিও দারুণভাবে ব্যবসাসফল হয়।

এবার ‘ধুম’ সিরিজের তৃতীয় ছবি উপহার দিল যশ রাজ ফিল্মস। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আমির খান, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন ও উদয় চোপড়া। ‘ধুম ৩’ ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনার পাশাপাশি এটি পরিচালনাও করেছেন ‘তাশান’ ছবির নির্মাতা বিজয় কৃষ্ণ।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive