Total Pageviews

Its Awesome!

Thursday, December 19, 2013

 5:47 PM         No comments
মঙ্গলবার দুপুরে যশোর রেলস্টেশন এলাকায় চোরাচালানের মালামাল আটক করতে গিয়ে হামলার মুখে পড়েছে ট্যাক্সফোর্স’র সদস্যরা। এসময় প্রতিহত করতে গিয়ে ম্যাজিষ্ট্রেটের নির্দেশে ১৪ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেছে বিজিবি। 
পরে টাক্সফোর্সরা ভারতীয় চিনি, জিরা, চা পাতা উদ্ধার করেছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী কমিনিউটি ট্রেন মঙ্গলবার দুপুরে যশোর রেলস্টেশনে এসে পৌছায়। এই ট্রেন থেকে বিপুল পরিমানে ভারতীয় জিরা, চিনি, চা পাতাসহ চোরাচালানীকৃত পণ্য নামিয়ে গুদামে  জড়ো করে। খবর পেয়ে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে একটি টাক্সফোর্স ওই এলাকায় অভিযান চালায়। এসময় ওই গুদাম থেকে চা, চিনি, উদ্ধার করে। চোরাচালানীরা এসময় টাক্সফোর্সের সদস্যের ওপর হামলা চালায়। বিজিবি পাল্টা ১৪ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।


যশোরে উপজেলা জামায়াতের আমির আটক

Written By Admin on ১৮ ডিসেম্বর, ২০১৩ | ৯:৩০ am

যশোরের ঝিকরগাছা উপজেলা জামায়াতের আমির মাওলানা আরশাদুল আলমকে আটক করেছে যৌথবাহিনী। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা সদরের পিকেটিংকালে তাকে আটক করা হয়। এসময় অন্তত ১৩জন আহত হয়েছে বলে দাবি করেছে উপজেলা ছাত্রদল।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে বিএনপি-জামায়াতের নেতৃত্বাধীন ১৮ দলের অবরোধ চলাকালে যৌথবাহিনীর সদস্যরা ঝিকরগাছা বাজারস্থ বিএনপির কার্যালয়ের সামনেঅবরোধকারীদের ধাওয়া করে। এ সময় অবরোধকারীরা পালানোর সময় বেশ ক’জন আহত হন।
ঝিকরগাছা থানার ওসি সৈয়দ কামরুজ্জামান জানান, যৌথ বাহিনীর সদস্যরা সেখান থেকে উপজেলা জামায়াতের আমির মাওলানা আরশাদুল আলমকে আটক করে। পরে তাকে পুলিশের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে। জেলা জামায়াতের সেক্রেটারি মাস্টার নূরুন্নবী দাবি করেন, যৌথবাহিনী সদস্যরা মাওলানা আরশাদুল আলমকে আটকের পর বেধড়ক মারপিট করেছে। এছাড়া কিছু চেয়ার ভাঙচুর করা হয়। উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম জানান, যৌথবাহিনীর ধাওয়া ও মারপিটে ছাত্রদলের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়।
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive