Total Pageviews

Its Awesome!

Sunday, December 15, 2013

 2:05 AM         No comments
নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের গাড়িবহরে হামলা চালিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা। এসময় সংঘর্ষে ৫ জন নিহতসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।
শনিবার দিবাগত রাতে আসাদুজ্জামান নূর একাত্তর টিভিকে দেয়া এক সাক্ষ্যাৎকারে কান্নায় ভেঙ্গে পড়েন। এই দৃশ্য অনেক মানুষের হৃদয় ছুঁয়ে যায়। এবং মানুষ সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ প্রকাশ করতে থাকেন। তারই কিছু অংশ এখানে তুলে ধরা হলো। এবং ক্রমাগত আরো কিছু অনুভূতি যোগ করা হবে।
আচার্য মিলন
কাঁদছেন আমাদের সবার প্রিয় বাকের ভাই।

আজ নীলফামারীর রামগঞ্জে তাঁর গাড়িবহরে হামলা করেছে রাজাকারের দল জামায়াত-শিবিরের ভাড়া করা সন্ত্রাসীরা। নীলফামারী জেলার জনপ্রিয় এই সংসদ সদস্যকে রক্ষা করতে গিয়ে নিহত হয়েছেন পাঁচজন মানুষ।
Romen Rumi
বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সম্মানিত সভাপতি আসাদুজ্জামান নূরের উপর জামাত-শিবির রাজাকারদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামীকাল ১৫ ডিসেম্বর '১৩ ( রবিবার ) টাউনহল বিজয় মঞ্চ থেকে আবৃত্তি কর্মীদের প্রতিবাদ এবং মুক্তিযুদ্ধের কবিতা আবৃত্তি ।
Rashed Hassan
আবৃত্তি সমন্বয় পরিষদ এর সভাপতি আমাদের প্রিয় মানুষ সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নুর এম পি এর উপর জামাত শিবির এর হামলার প্রতিবাদে আগামীকাল ১৫ ডিসেম্বর ২০১৩ রবিবার সকাল ১১ টায় চট্টগ্রাম প্রেস ক্লাব এর সামনে মানব্বন্ধন । চট্টগ্রাম এর সকল আবৃত্তি কর্মীদের উপস্থিত থাকার আহবান করছি।
Afm Ahkam Ullah Amal
গত পরশু লিখেছিলাম ঐক্যবদ্ধ হন সংগঠিত হন আক্রমন আসবেই.. বলতে বলতেই আজ আসাদুজ্জামান নূর এর উপর হামলা হয়েছে তিনি বেচে গেছেন. এরপর কে আমরা কেউ জানিনা, হতে পারে আমি, আপনি বা আপনারা...আপনি ঘর নরাপদ ভাবলে ওরা ওদের নিজেদের নিরাপদ ভাববে এবং আক্রমন আরো জোরালো হবে,সুতরাং নেমে আসুন রাজপথে, প্রতিরোধ করি,যুদ্ধটা আমাদের সকলের.. জয় বাংলা..
ডাঃ সাইফুল ইসলাম
বাকের ভাইয়ের ফাঁসি ঠেকাতে এই বাংলাদেশের মানুষ রাস্তায় নেমেছিল। আদতে সেটা ছিল আসাদুজ্জামান নূরের প্রবল জনপ্রিয়তার একটা সুন্দর বহিঃপ্রকাশ। আর আজকে এই লোকটাকে হত্যা করতে কয়েক হাজার পাকিস্তানি বংশোদ্ভূত বাংলাদেশি জারজ হামলে পড়েছিল একসাথে। না তাঁকে মারতে পারেনি। অন্তত তাঁর শরীরে আঘাত করতে পারেনি ওরা। পেরেছে হৃদয়টাকে রক্তাক্ত করতে। তাঁর সাথের অন্তত পাঁচজনকে হত্যা করেছে শূয়রের দল। হাতের পায়ের রগ কেটেছে আরও অনেকের। আমাদের বাকের ভাইকে কাঁদতে দেখেছি নাটকে কিংবা সিনেমায় কিন্তু আজ দেখলাম বা শুনলাম সত্যিকারের আসাদুজ্জামান নূরকে। কাঁদতে কাঁদতে বললেন "যে মানুষগুলো আজ আমার জন্যে প্রাণ দিল তাদের পরিবারকে আমি কি জবাব দিব?" প্রিয় হুমায়ূন আহমেদ তোতা পাখির মুখ দিয়ে বলিয়েছিলেন "তুই রাজাকার" । উনি ভুল করেছিলেন। উনার উচিৎ ছিল একপাল শূয়রকে নিয়ে সেই এক্সপেরিমেন্ট চালানো। শূয়রের মুখ দিয়েই বলানো প্রয়োজন ছিল "তুই রাজাকার"
Rubel Kanti Mohajan Ranju
ও ঈশ্বর ৭১ টিভি তে আসাদুজ্জামান নূর কে হাউ মাউ করে কান্না করতে শুনলাম, তিনি ঘটনার যে ভয়াবহতা বর্ণনা করলেন তা ৭১ এর হানাদারদের কথায় মনে করিয়ে দেয়। পুরো গ্রামের হিন্দু বাড়ি গুলোর উপরে পরিকল্পিত হামলা , ধারালো অস্ত্র দিয়ে আঘাত, রাস্তার মধ্যে আটকে রেখে উত্সব করে একের পর এক মানুষের হাত পায়ের রগ কাটছে জামাতিরা। .. বাংলাদেশে প্রতি ১২০০ জনে ১ জন মাত্র পুলিশ। .. কিভাবে রক্ষা হবে দেশের সম্পদের? দেশের মানুষের ? সেনাবাহিনী ছাড়া আর তো কোনো গত্যান্তর দেখছি না। .
১৪ই ডিসেম্বর একি উপহার পেলাম আজকে
- See more at: http://www.priyo.com/2013/12/15/45409.html#sthash.QvSxO7XA.dpuf
Reactions:

0 comments:

NetworkedBlogs

Popular Posts

Recent Posts

Text Widget

Blog Archive